শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
হঠাৎ ট্রেনে রেলমন্ত্রী

হঠাৎ ট্রেনে রেলমন্ত্রী

হঠাৎ ট্রেনে রেলমন্ত্রী
হঠাৎ ট্রেনে রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক: সবাইকে চমকে দিয়ে হঠাৎ ট্রেনে উঠলেন রেলমন্ত্রী। এক বগি থেকে অন্য বগিতে গিয়ে খোঁজ নেন।

বৃহস্পতিবার ১২ টা ৪০ এর দিকে একতা এক্সপ্রেস ট্রেনের ভিতর এমন চিত্র দেখা যায়।

নিজের বগি একতা এক্সপ্রেস ট্রেনে করে পঞ্চগড়ে গ্রামের বাড়ি যাচ্ছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। এর মধ্যে হঠাৎ নিজের বগি ছেড়ে অন্য বগিতে গিয়ে যাত্রীদের খোঁজখবর নিতে দেখা যায় মন্ত্রীকে।

এ সময় তিনি যাত্রীদের কাছে গিয়ে জিজ্ঞেস করেন কোনো সমস্যা হচ্ছে কিনা তাদের এবং রেলওয়ের সার্বিক ব্যবস্থা সম্পর্কে তাদের মতামত শুনছেন।

যাত্রীরা মন্ত্রীকে কাছে বিভিন্ন অভিযোগের কথা জানান এসময়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply